Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

যশোর বাঘারপাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:১১ পিএম

যশোরের বাঘারপাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ পাঁচজন আহত হয়েছেন। বুধবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার জামদিয়া এলাকায় খুলনা-কালনা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, যাত্রীবাহী বাসের চালক নড়াইলের নড়াগাতি থানার বড়দে মহারণ গ্রামের বাসিন্দা মনির হোসেন, বাসের যাত্রী যশোরের বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা গ্রামের মহর আলীর ছেলে রফিকুল ইসলাম, একই উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের আলতাফ মোল্যার ছেলে জুয়েল হোসেন, অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের বাসিন্দা মনির আলী ও নড়াইল শহরতলির কুমুর কুমারের ছেলে প্রভাকর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা, সকাল সাড়ে নয়টার দিকে খুলনা থেকে যাত্রীবাহী একটি বাস (যশোর-ব-১১-০১৩৫) নড়াইলের কালনার উদ্দেশ্যে যাচ্ছিলো। অপরদিকে যশোরের বাঘারপাড়া উপজেলা চাড়াভিটা বাজার থেকে খুলনার উদ্দেশ্যে তাজ আনন্দ কোম্পানীর একটি যাত্রীবিহীন বাস (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৩৩) খুলনার দিকে আসছিলো। বাস দুটি বাঘারপাড়ার জামদিয়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় যাত্রীবাহী বাসের চালকসহ পাঁচজন যাত্রী আহত হন।

খবর পেয়ে বাঘারপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে বাস চালক মনির হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাসের যাত্রী মনির আলীকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, দুর্ঘটনাকবলিত বাস দুটি জব্দ করা হয়েছে। সড়কে যান চলাচলা স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ