Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

লাইভে এসে ট্রোলের জবাবে যা বললেন রচনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৩ পিএম

শাড়ির ব‍্যবসা করতে গিয়েও যে নেটনাগরিকদের আক্রমণের শিকার হতে হবে তা কল্পনাও করতে পারেননি ওপার বাংলার অভিনেত্রী ও সঞ্চালিকা রচনা ব‌্যানার্জি। কিন্তু সেটাই হয়েছে, বুটিক খোলার জন‍্য ট্রোলের সম্মুখীন হয়েছেন রচনা। সোশ্যাল মিডিয়ায় মিমও তৈরি হয়েছে তাকে নিয়ে। শেষমেষ ট্রোলিং নিয়ে মুখ খুললেন রচনা। লাইভে এসে দিলেন যোগ্য জবাব।

লাইভে এসে রচনা জানান, ‘‘তার শাড়ির ব‍্যবসা শুরু করায় অনেকে যে ক্ষুণ্ণ হয়েছেন তা তিনি জানেন। তার প্রশ্ন, শাড়ির ব‍্যবসা করা কি খারাপ? দেশে লক্ষ কোটি মহিলা রয়েছেন। সকলেরই নিজস্ব শাড়ির ব‍্যবসা করার সুযোগ রয়েছে। তাই তার শাড়ির ব‍্যবসায় কারোর ক্ষতি হবে না বলেই মনে করেন চান। বরং তার মতে, এতে অনেকেই অনুপ্রাণিত হবে বলেও মনে করেন তিনি। ‘রচনা পারলে আমরা কেন পারব না?’ এই অনুপ্রেরণাটাই তিনি দিতে চান।’’

উল্লেখ্য, অভিনয়ে এখন আর তেমন দেখা যায়না রচনাকে। দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা করেই জনপ্রিয়তা ধরে রেখেছেন রচনা ব‌্যানার্জি। পাশাপাশি নতুন শুরু করেছেন বুটিক, রচনাস ক্রিয়েশনস। তাই এখন সোশ‍্যাল মিডিয়ায় লাইভে এসে শাড়ি বিক্রি করতে দেখা যায় তাকে। আর এর জেরেই তীব্র কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

দিদি নাম্বার ওয়ানের প্রতিযোগীদের গল্প শুনে উদ্বুদ্ধ হয়েই নাকি শাড়ির দোকান খুলে বসেছেন রচনা, এমনি মন্তব্য নেটবাসীদের। অনেকের যুক্তি, লকডাউনে কাজ হারিয়ে যারা অনলাইনে শাড়ির ব‍্যবসা শুরু করেছিল সেই সব ছোট ব্যবসায়ীদের ব‍্যবসা মার যাবে এই তারকাদের দৌলতে। এমনকি কয়েকজন এও বলেছেন অন্য দোকান থেকে কম দামি শাড়ি এনে বেশি দামে বিক্রি করছেন রচনা।

অবশ্য আগেই রচনা জানিয়েছিলেন, অনেকেরই তাকে এই ভূমিকায় দেখে মনে প্রশ্ন জাগতে পারে। আসলে তিনি বহুবার শুনেছেন অভিনয়, সঞ্চালনা, ছেলে মানুষ করার পাশাপাশি ভক্তদের সঙ্গে যোগাযোগ করার জন‍্য অন্য রকম কিছু করতে। সেখান থেকেই এই বুটিকের চিন্তা মাথায় আসে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন