Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে নগদ ২ লাখ টাকা সহ ২৪ জুয়াড়ি গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৫ পিএম

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে তাস ও নগদ ২,০০,৬৩০ টাকা সহ ২৪ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রাত সাড়ে ১১টায় রাজশাহী জেলা শিরোইল বাস টার্মিনালের জুয়ার বোর্ড থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর আমবাগান বর্ণালী মোড় এলাকার মৃত খাইরুদ্দিনের ছেলে আঃ রশিদ(৪০), শিরোইল স্টেশনপাড়ার শাহজাহানের ছেলে সেলিম রেজা বিষু(৩৪), হোসনীগঞ্জ এলাকার মৃত মনিরুল ইসলামের ছেলে বেলাল হোসেন(৪০), রামচন্দ্রপুর বাসার রোড এলাকার মৃত আঃ মোতালেবের ছেলে মোতাহার হোসেন(৪৬), একই এলাকার মোঃ এনামুলের ছেলে মনিরুল(৪০), বেলদারপাড়ার মৃত হেমন্ত কুমার রায়ের ছেলে দীপক রায়(৩২), হাদিরমোড় বউবাজার এলাকার মৃত মুকুল আলীর ছেলে সোহেল রানা(৩৩), সপুরা গোরস্থানপাড়ার মৃত আঃ রউফের ছেলে রবিউল(৩৮), সাগরপাড়া বল্লভগঞ্জ এলাকার মৃত আলম শেখের ছেলে আকবর আলী(৪৩), রাজারহাতা এলাকার মৃত কাজী সাজ্জাদ হোসেনের ছেলে কাজী ছোটন(৪৬), উপশহর এলাকার মৃত কায়ছার আহম্মেদের ছেলে আবু হেনা মোস্তফা কামাল(৪৭), শালবাগান পশ্চিমপাড়া এলাকার মৃত আঃ হামিদের ছেলে হাবিবুর রহমান(৫৫), হাজরা পুকুর ডাবতলা এলাকার মৃত আওয়াল ভূইয়ার ছেলে গিয়াস(৪০), একই এলাকার মৃত এহেসান আলীর ছেলে মুন্না(৪৫), মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে তসলিম(৪৬), আসাম কলোনী বউবাজার এলাকার মৃত মোসমেল সরদার খোকন(৪৬), ছোটবনগ্রাম পূর্বপাড়ার নুরুল ইসলামের ছেলে সামিউল ইসলাম জনি(৩২), জামালপুর এলাকার মৃত নিতাই ঠাকুরের ছেলে রঞ্জন অধিকারী(৪৭), মাসকাটা দিঘী পশ্চিমপাড়া এলাকার মৃত আঃ রহমানের ছেলে জাফর ইকবাল(৩৬), ধরমপুর, কাজলা কেডীক্লাব এলাকার আকরামের ছেলে মনিরুল ইসলাম(৩৬), বড়বনগ্রাম বাগানপাড়া এলাকার মৃত সেলিমের ছেলে পিংকু(৩৫), বহরমপুর এলাকার মৃত মতিউর রহমানের ছেলে মনির হোসেন(৪৮), মুরারীপুর এলাকার মৃত সাদমান আলীর ছেলে উজ্জল হোসেন(২৬) এবং পুঠিয়া উপজেলার ঝলমলিয়া শ্যামঘর এলাকার মৃত খুরশেদ আলমের ছেলে আঃ মালেক(২৫)।

বুধবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে শিরোইল বাস টার্মিনালস্থ সিকদার হোটেলের পিছনের রাজশাহী জেলা শিরোইল বাস টার্মিনালের জুয়ার বোর্ডে অভিযান পরিচালনা করে। এসময় ১৮ (আঠার) সেট খোলা তাস, ১৫ (পনের) সেট ইনটেক তাস, জুয়ার বোর্ডের টাকার জন্য ব্যবহৃত ২ টি কাঠের বাক্স এবং জুয়া খেলার নগদ ২,০০,৬৩০ টাকা সহ ২৪ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

উল্লেখ্য, শিরোইল বাস টার্মিনালের জুয়ার বোর্ডে বাস-ট্রাক-মিনিবাসসহ বিভিন্ন পরিবহন শ্রমিক ও শিরোইল কাঁচা বাজারের ব্যবসায়ীরা সারাদিন কাজকর্ম করে উপার্জিত অর্থ দ্বারা জুয়া খেলিয়া টাকা-পয়সা নষ্ট করার ফলে তাদের পরিবারের সদস্যরা আর্থিক অভাব অনটনে না খাইয়া দিনাতিপাত করে বলে এলাকার বিভিন্ন লোকজন আরএমপি কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের কাছে মৌখিক অভিযোগ দেয়। পরে পুলিশ কমিশনারের নির্দেশে ডিবির ৪টি টিম একত্রে এ অভিযান পরিচালনা করেন তাদের গ্রেফতার করে।

এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে বলেও জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি গ্রেফতার

৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ