Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে প্রথম আলো’র সাংবাদিককে স্বপরিবারে প্রাণনাশের হুমকি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৩ পিএম

দৈনিক প্রথম আলো’র নোয়াখালী অফিসের স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমানসহ (৪৬) স্বপরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনা তিনি মৌখিক ভাবে নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলামকে অবহিত করেন।

মাহবুবুর জানান, তিনি গত কয়েক দিন শারীরিক ভাবে অসুস্থ। তাই বাসায় অবস্থান করছেন। বুধবার দুপুর ২টার দিকে অপরিচিত একটি নম্বর থেকে পরপর দুটি কল আসে। প্রথম কলটি আমি রিসিভ করতে পারিনি। দ্বিতীয় কলটি রিসিভ করার সাথে অপর প্রান্ত থেকে অকথ্য ভাষায় গালাগাল করা হয়। একপর্যায়ে আমাকে স্বপরিবারে প্রাণনাশের হুমকি দেয়।

সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেওয়ার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা। একই সাথে দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সুধারাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ইমদাদুল হক জানান, বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ