Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুরাদনগরে পানিতে ডুবে দু’শিশুর মৃত্যু

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৬ পিএম

কুমিল্লার মুরাদনগরে পানিতে ডুবে দু’শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বিকাল আনুমানিক ৩টায় উপজেলার দারোরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, দারোরা গ্রামের আক্তার হোসেনের ছেলে আব্দুর রহমান (৩) ও অপরজন একই বাড়ির নজরুল ইসলামের মেয়ে হাবিবা আক্তার (২)।

জানা যায়, পরিবারের লোকজন হাবিবা আক্তারকে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পুকুর পাড়ে গিয়ে দেখেন তার লাশ ভাসছে। লাশ ভাসতে দেখে বাড়িতে কান্নার রোল পড়ে যায়। অপর দিকে খোঁজাখুঁজি শুরু হয় আব্দুর রহমানকে। পরিবারের লোকজন ধারণা করে পানিতে নেমে তাকেও খুঁজতে থাকে। কিছুক্ষণ পর পানির নীচ থেকে মরদেহ উদ্ধার করে আব্দুর রহমানের। উভয়ের মা-বাবা বার বার মূর্ছা যাচ্ছিলেন। একই বাড়িতে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছাড়া নেমে আসে।

দারোরা ইউপি চেয়ারম্যান শাহজাহান দৈনিক ইনকিলাবকে বলেন, ধারণা করা হচ্ছে, পরিবারের লোকজনের চোখ ফাঁকি দিয়েই ওই দুই শিশু পুকুর পাড়ে যায়। ঘাটলা থেকে পড়ে গিয়েই এমন মর্মান্তিক ঘটনা ঘটে। যে পরিবারে ছোট শিশু আছে তাদের উচিত শিশুদের প্রতি বাড়তি নজর রাখা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ