Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সরকারি আইন ভঙ্গকারী যত ক্ষমতাধর হোক কোন ছাড় দেওয়া হবে না - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:১০ পিএম

সরকারি আইন ভঙ্গকারী যত ক্ষমতাধর হোক কোন ছাড় দেওয়া হবে না । সরকারের নিষিদ্ধ সময়ে মাছ শিকার করলে সরকারী আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকারি আইন ভঙ্গকারী যত ক্ষমতাধর হোক কোন প্রকার ছাড় দেওয়া হবে না। ২৯ সেপ্টেম্বর সকালে মা ইলিশ সংরক্ষণে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা বিষয়ক উপজেলা টাস্কফোর্স কমিটির বিশেষ সভায় প্রধান অতিথি এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

এমপি শাওন আরো বলেন, শেখ হাসিনার সরকারের সময়ে জেলেদের দুর্ভোগ লাগবে নানা মূখী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করা হচ্ছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়, লালমোহন, ভোলা কর্তৃক আয়োজিত লালমোহন উপজেলা পরিষদ অডিটরিয়ামে সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মৎস্য কর্মকর্তা মো. রুহুল আমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: রফিকুল ইসলাম প্রমূখ।

ইলিশের প্রধান প্রজনন মৌসুমে (০৪-২৫ অক্টোবর-২০২১) মা ইলিশ সংরক্ষণ করার জন্য সরকারী ভাবে মাছ শিকার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সভার পূর্বে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসের র‍্যালীতে অংশ নেন এমপি শাওন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ