Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর টাউন হল মিটিং ২০২১ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:২১ পিএম

সম্প্রতি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর “টাউন হল মিটিং ২০২১” অনুষ্ঠিত হয়েছে। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে ব্যাংকের সকল শাখা ও প্রধান কার্যালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের স্বশরীরে উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল প্লাটফর্মে উক্ত টাউন হল মিটিং এর আয়োজন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ এর সভাপতিত্বে আয়োজিত মিটিং এ অনলাইনে যুক্ত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট এর কোঅর্ডিনেটর মোঃ মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরীসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভাপতির ভাষণে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাকসুদ করোনাভাইরাসের এই প্রাদুর্ভাবের মধ্যেও জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্বের সাথে কাজ করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন এবং সকলের সুস্থ্যতা কামনা করেন। তিনি ব্যাংকের উন্নতির ধারা অব্যাহত রেখে আগামী দিনের লক্ষ্য অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ