Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফতুল্লায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৫ পিএম

ফতুল্লার মুসলিমনগরে চান বানু (২০) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে ফতুল্লা মডেল থানার মুসলিমনগরস্থ আলামীনের ভাড়াটিয়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। নিহত চান বানু সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানার সাদত আলীর মেয়ে ও ফতুল্লা থানার মুসলিমনগরস্থ আলামীনের ভাড়াটিয়া একরামের স্ত্রী।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাসেদ জানায়, নিহতের স্বামী একরাম বিসিক শিল্পনগরীতে একটি পোশাক তৈরি কারখানায় কাজ করে। প্রতিদিনের মতো নিহতের স্বামী সকালে নিজ কর্মস্থলে চলে যায়। দুপুরের খাবার খেতে বাসায় এসে তিনি ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পান। এ সময় একরাম ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে তার স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আশপাশের লোকজন কে ডেকে আনেন। পরে পুলিশে সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে ঘরের আড়ার সাথে নিহত গৃহবধূর ঝুলন্ত লাশ
উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ