Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবকাশকালীন ৯ বেঞ্চ গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

অবকাশকালে বিচার কার্যক্রম অব্যাহত রাখতে ৯টি অবকাশকালিন বেঞ্চ গঠন করা হয়েছে। গতকাল বুধবার এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন। আগামি ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে অবকাশ। এসব বেঞ্চ ওইদিন থেকে ১৮ অক্টোবর পর্যন্ত বিচার কার্যক্রম পরিচালনা করবেন। অবকাশকালিন বেঞ্চের মধ্যে ৬টি ডিভিশন বেঞ্চ এবং ৩টি একক বেঞ্চ।

সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে দেয়া প্রধান বিচারপতির আদেশে বলা হয়, রোববার (৩ অক্টোবর) থেকে সোমবার (১৮ অক্টোবর) পর্যন্ত হাইকোর্ট বিভাগের বিচারকাজ পরিচালনার জন্য অবকাশকালীন বেঞ্চ গঠন করা হলো। বেঞ্চগুলো হচ্ছে, বিচারপতি মো. রেজাউল হক এবং বিচারপতি মো. বদরুজ্জামান, বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান এবং বিচারপতি শাহেদ নূরউদ্দিন, বিচারপতি শেখ মো. জাকির হোসেন এবং বিচারপতি মো. খায়রুল আলম, বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি কে এম জাহিদ সারওয়ার, বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া এবং বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা, বিচারপতি মোস্তফা জামান ইসলাম এবং বিচারপতি মোহাম্মদ আলী, বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার, বিচারপতি মো. সেলিম এবং বিচারপতি এস এম কুদ্দুস জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবকাশকালীন ৯ বেঞ্চ গঠন

৩০ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ