Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্যাম্পাকোর মালামাল চুরির সাথে আমি জড়িত নই গাসিক ভারপ্রাপ্ত মেয়র

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেছেন, ট্যাম্পাকো ফয়েলসের ৩ কোটি টাকার মালামাল চুরির মামলা ও পুলিশ কর্তৃক মালামাল উদ্ধারের ঘটনার সাথে আমি কোনভাবেই জড়িত নই। আমার মালিকানাধীন জায়গায় নির্ধারিত ডাম্পিং পয়েন্টে স্তূপকৃত মালামাল কোনভাবেই চোরাই মাল নয়। তিনি বলেন, মালামাল চুরির সাথে আমাকে জড়িয়ে যে সংবাদ গণমাধ্যমগুলোতে প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি গতকাল রোববার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের অঞ্চল-১ টঙ্গী কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আসাদুর রহমান কিরণ বলেন, ট্যাম্পাকোতে ভয়াবহ অগ্নিকা-ের পর ধ্বংসস্তূপ হতে বিভিন্ন মালামাল সরানোর জন্য সেনাবাহিনী সিটি কর্পোরেশনের সহযোগিতা চায়। সেই প্রেক্ষিতে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা কে. এম. রাহাতুল ইসলামের স্বাক্ষরিত পত্রের মাধ্যমে ৪৩নং ওয়ার্ডের পাগাড় সোসাইটি মাঠ সংলগ্ন আমার মালিকানাধীন আমেনা নীট ফেব্রিক্স, ৪৭নং ওয়ার্ডের শিলমুন এলাকার নিমতলি ও ৪৬নং ওয়ার্ডের আমতলিসহ এই ৩টি ডাম্পিং পয়েন্ট নির্ধারণ করা হয়। আসাদুর রহমাণ কিরণ বলেন, বাছাইকৃত মালামালগুলি উদ্ধারকাজে নিয়োজিত সকলের জ্ঞাতে আমেনা নীট ফেব্রিক্স এর বাউন্ডারির ভেতরে খালি জায়গায় স্তূপ করা হয়। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এই যে, সংবাদ মাধ্যমগুলো সম্পূর্ণ কল্পনা প্রসূত সংবাদ প্রচার করে আমাকে ও উদ্ধার কাজে নিয়োজিত সকলকে হেয় করেছে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কে. এম. রাহাতুল ইসলাম, সচিব আসলাম হোসেন, সিটি কর্পোরেশনের টঙ্গী অঞ্চলের সভাপতি কাউন্সিলর হেলাল উদ্দিন, কাউন্সিলর আবুল হোসেন, জিল্লুর রহমান মুকুল, মজিবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্যাম্পাকোর মালামাল চুরির সাথে আমি জড়িত নই গাসিক ভারপ্রাপ্ত মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ