Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চরফ্যাশনে ২০ জেলে নিখোঁজ

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

চরফ্যাশন উপজেলার দক্ষিণে সাগর মোহনায় ঘূর্ণিঝড়ের কবলে পড়ে মাঝি-মাল্লাসহ ২০ জেলে নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে। গতকাল এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের কোন হদিস পাওয়া যায়নি। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হাজারীগঞ্জ এলাকার মাইনুদ্দিন ঘাটের মাছ ধরার ফিশিং বোট ‘এফবি মা জননী’ নামক ট্রলারটি গত মঙ্গলবার সন্ধ্যার পরে গভীর সাগরে ঝড়ের কবলে পড়ে। এতে ট্রলারটির তলা ফেটে যায়। হদিস মিলেনি কারো।

নিখোঁজরা হলেন- হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা ট্রলার মালিক মো. মহিউদ্দিন মাঝি, মাল্লা হাবিবুল্লাহ, মোসলে উদ্দিন ওরফে মুসা, নুর নবী, মো. আজাদ হোসেন, মো. শাহাজান মুন্সি, রুভেল, দুলাল, ওবায়েদুল হক, মো. শাহাজান, আবদুল মুনাফ, আলমগীর হোসেন, জাকির হোসেন, ফরিদ উদ্দিন মুন্সি, বেলায়েত হোসেন ও জসিম উদ্দিন। তাদের মধ্যে একজনের বাড়ি হাজারীগঞ্জ ৩নং ওয়ার্ডে । মঞ্জুর বাড়ি ভোলা জেলার দৌলতখান উপজেলায়।
ট্রলার মালিক মহিউদ্দিনের ছোট ভাই খলিলুর রহমান বলেন, ভাইয়ের মাছ ধরার ট্রলারটি নিখোঁজের সংবাদের পর থেকে আমরা ট্রলার নিয়ে নদী ও সাগরে খুঁজেছি। হাজারীগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. সেলিম হাওলাদার বলেন, নিখোঁজ মহিউদ্দিন মাঝির ছোট ভাই খলিলের সাথে গত মঙ্গলবার দুপুরে ট্রলারের তলা ফেটে যাওয়ার সংবাদ জানিয়েছেন সর্বশেষ এই কথা হয়েছে। তারপর থেকে তাদের আর খবর পাওয়া যায়নি।
শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এমন কোন তথ্য আমার কাছে নেই। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, ১৮ জেলে নিয়ে একটি নৌকা নিখোঁজের সংবাদ এসেছে। মৎস্য কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে। ক্ষতিপূরণের প্রতিবেদন পাঠানোর জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২০ জেলে নিখোঁজ

৩০ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ