Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

তুরাগে খালুর হাতে শিশু খুন

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর তুরাগ থানাধীন নির্মাণাধীন ভবনের পানির রিজার্ভ ট্যাঙ্ক থেকে চার বছরের শিশু সুরাইয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার থেকে শিশুটি নিখোঁজ ছিল। শনিবার রাতে কামারপাড়ায় সোহেল রানার বাড়ি থেকে তার লাশ উদ্ধার হয়। এ ঘটনায় শিশুটির খালুকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান জানান, সুরাইয়ার মা সোনিয়া বেগমের সঙ্গে সুরাইয়ার খালু সবুজ মিয়ার সুদের টাকা নিয়ে দ¦ন্দ্ব ছিল। এরই জের ধরে সবুজ সুরাইয়াকে হত্যা করেছে। লাশ উদ্ধারের পর সবুজকে আসামি করে হত্যা মামলা করেন সুরাইয়ার বাবা মোতালেব হোসেন। এঘটনায় সবুজকে গ্রেফতার করা হয়। গতকাল তিনি হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
সুরাইয়ার নানি সালমা বেগম জানান, সুরাইয়ার বাবা মোতালেব রিকশাচালক এবং তার মা সোনিয়া গার্মেন্টস কর্মী। তারা কামারপাড়ায় কাশেমের বাড়িতে ভাড়া থাকত। প্রতিদিন তারা কর্মস্থলে যাওয়ার আগে সুরাইয়াকে আমার কাছে রেখে যেত। সুরাইয়ার খালু সবুজ কৌশলে আমার বাসা থেকে সুরাইয়াকে নিয়ে যায়। পরে তাকে শ্বাসরোধে হত্যা করে সোহেল রানার বাড়ির পানির ট্যাঙ্কে ফেলে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরাগে খালুর হাতে শিশু খুন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ