Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

তেজগাঁওয়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা স্বামী পলাতক

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর তেজগাঁওয়ে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম মাজেদা আক্তার (১৯)। গতকাল রোববার তেজগাঁওয়ের পাইন্যা সর্দারের বস্তিতে এ ঘটনা ঘটে।
তেজগাঁও থানার এসআই মশিউর রহমান জানান, রোববার দুপুর আড়াইটায় বস্তির আয়নালের বাসা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, নিহতের স্বামীর নাম আয়নাল। স্থানীয়রা দাবি করেছেন, তিন মাস আগে আয়নালের সঙ্গে মাজেদার বিয়ে হয়। মাজেদার পিতার নাম দরবেশ। বাড়ি শেরপুর জেলায়। তবে বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে মাজেদার প্রতিদিন ঝগড়া লেগে থাকতো। এ ঘটনার জের ধরে আয়নাল গলা টিপে মাজেদাকে হত্যা করে লাশ ঘরে ফেলে পালিয়ে যায়। এসআই মশিউর জানান, মাজেদার গলায় কালো দাগ দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওড়না দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ