Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

৯-১০ অক্টোবর থেকে তিন আন্তর্জাতিক রুটে ফের উড়বে বিমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাস মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আগামী ৯ অক্টোবর থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে এবং ১০ অক্টোবর থেকে ঢাকা-মদিনা এবং ঢাকা-কুয়েত রুটে পুনরায় সরাসরি ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ৯ অক্টোবর থেকে প্রতি শনি ও বৃহস্পতিবার ঢাকা থেকে বিমানের ফ্লাইট বিজি ০৭১ সকাল ৯টা ১৫ মিনিটে কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কাঠমান্ডু থেকে প্রতি শনি ও বৃহস্পতিবার বিজি ০৭২ স্থানীয় সময় বেলা ১১টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে। অন্যদিকে ১০ অক্টোবর বিমানের ফ্লাইট বিজি ৪০৩৭ স্থানীয় সময় দুপুর ২টা ১৫ মিনিটে মদিনার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং মদিনা থেকে প্রতি রবি ও বুধবার ফ্লাইট ৪০৩৮ স্থানীয় সময় সন্ধ্যা ৭টা৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।
এছাড়া ১০ অক্টোবর থেকে বিমানের ফ্লাইট বিজি ০৪৩ ঢাকা থেকে প্রতি রোববার স্থানীয় সময় ৭টা ৪৫ মিনিটে এবং প্রতি মঙ্গলবার ৬টা ৪০ মিনিটে কুয়েতের উদ্দেশ্যে ছেড়ে যাবে। কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় ০০.০১টায় এবং প্রতি মঙ্গলবার রাত ১০টা ৫৫ মিনিটে বিজি ০৪৪ ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ