Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রোশনের মন্তব্যের পাল্টা জবাব দিলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৩ পিএম

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন সম্পর্ক এবং বিবাহ বিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে তোলপাড় টলিউডের অন্দরমহল। একদিকে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন। অন্যদিকে শ্রাবন্তীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনছেন তার তৃতীয় স্বামী রোশন সিংহ। সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমের কাছে বিস্ফোরক মন্তব্য করেছেন রোশন। ব্যক্তিগত জীবনে শ্রাবন্তীকে ঘিরে সম্পর্কে নির্দ্বিধায় একগুচ্ছ অভিযোগ এনেছেন তিনি। রোশনের মন্তব্যের পরই এবার মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অভিনেত্রী সরাসরি জানালেন, জীবনের চলার পথে মানুষ চিনতে চিনতে এগিয়েছেন তিনি। এখন আর কাউকে সহজে ক্ষমা করবেন না তিনি। ইনস্টাগ্রামের স্টোরিতে একজন অজানা লেখকের বক্তব্য শেয়ার করেন শ্রাবন্তী। সেখানে একটি মেয়ের কথা লেখা আছে, ‘সে ছিল ক্ষমাশীল। তার হৃদয় ছিল অনেক বড়। মানুষকে ছেড়ে যাওয়া কাকে বলে সে জানতই না, কারণ যাঁদের সে ভালোবাসে তাদের মধ্যে শুধু ভালোটাই দেখতে পছন্দ করে সে। কিন্তু এটা ততক্ষন পর্যন্তই ছিল যতক্ষন না মেয়েটি অনেক পথ অতিক্রম করতে শুরু করে। যারা তার হৃদয় ভেঙেছে তাদের ছেড়ে যাওয়া ছাড়া তার কাছে আর কোনও বিকল্প ছিল না।’ নীচে লেখা সাহসী মেয়ে। অর্থাৎ যাবতীয় প্রতিকূলতা সরিয়ে যেভাবে তিনি এগিয়ে চলেছেন, তাতে নিজেকেই ‘সাহসী’ আখ্যায়িত করলেন শ্রাবন্তী।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছে কদর্য আক্রমণ। একে অপরের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় পাল্টা জবাব দিয়েই চলেছেন শ্রাবন্তী-রোশন। যা ঘিরে শুরু হয়েছে জোর জল্পনা। এর মাঝেই সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমের কাছে রোশন বলেন, ‘তার শরীর নিয়ে বিশ্বস্ত বন্ধুদের কাছে গসিপ করেছেন শ্রাবন্তী। তার মুখ থেকে নিজের কানে কিছু না শুনলেও, বন্ধুদের কথা বিশ্বাস করেছেন রোশন। তিনি এও বলেন, শ্রাবন্তী ঘনিষ্ঠ মহলে ছড়িয়ে দিয়েছেন মোটা বলে সঙ্গমে অক্ষম রোশন। এমন বিস্ফোরক মন্তব্যের পরেই নেট মাধ্যমে কড়া বার্তা দিলেন শ্রাবন্তী।’

শ্রাবন্তী এবং রোশনের সম্পর্কের টানাপোড়েন বহুদিন ধরে চলছে এমনকি আদালতেও তাদের সম্পর্কের মামলা পৌঁছে গিয়েছে। শ্রাবন্তী স্পষ্ট জানিয়েছে তিনি আর রোশন এর সঙ্গে কোনো রকম কোনো সম্পর্ক রাখতে চান না। তবে আরও একবার রোশন সিং সুযোগ দিয়েছিল শ্রাবন্তীকে তার কাছে ফিরে আসার। কিন্তু সেই প্রস্তাবে শ্রাবন্তী রাজি হননি। ইতিমধ্যে আদালতে শ্রাবন্তী এবং রোশন সিং এর সম্পর্ক নিয়ে মামলা চলছে। বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করা হয়েছে শ্রাবন্তীর পক্ষ থেকে। এবারে শুধু দেখার অপেক্ষায় এই দুজনের সম্পর্কের সমীকরণ কতদূর পর্যন্ত গড়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ