Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৩ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধে দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫জন আহত হয়েছে। আহতরা দৌলতপুর ও কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বাগুয়ান গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটেছে।
দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে রফিকুল ইসলাম ও হাসিব মেম্বরের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ের উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন ধাওয়া পাল্টা ধাওয়া ও একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। সংঘর্ষের খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। প্রায় ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে হাপিজুর রহমান (৪২), মুস্তাকিম (৪০), স¤্রাট ২০), সোহাগ (১৬), রুস্তম (৫২), আনোয়ার হোসেন (৪৫), রুপালী খাতুন (৩০), আফিরুল ইসলাম (৪১), রফিকুল ইসলাম (৪৮), আব্দুর রাজ্জাক (৩৮) ও ওয়াসিম (৩৩) সহ উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলকায় পুলিশ মোতায়েন রয়েছে।
সংঘর্ষের ঘটনায় দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষে আহতরা দৌলতপুর ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ