Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছাতকে গৃহবধূকে ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৭ পিএম

সুনামগঞ্জের ছাতকে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আলী নুর (৩০) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে পুলিশ উপজেলার দোলারবাজার ইউনিয়নের মঈনপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। সে ওই গ্রামের মৃত মুক্তার আলীর পুত্র ও দুই সন্তানের জনক।

জানা যায়, গত বুধবার দিবাগত রাতে দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েছিলেন একই এলাকার এক দুবাই প্রবাসীর স্ত্রী। ওই রাতেই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে লম্পট আলী নুর জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে ধর্ষক পালিয়ে গেলে নির্যাতিতা নারী রাতেই পুলিশ প্রশাসনের কাছে আশ্রয় নেন এবং দুই সন্তানের জনক ওই লম্পটকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে পুলিশ বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে লম্পটকে তার বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। ওইদিন দুপুরে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে, গৃহবধূকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ