Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে পরপর ৪ দিন করোনায় মৃত্যু শূন্য, শনাক্ত ১১ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৬:২১ পিএম

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে কেউ মারা যাননি। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪৩ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত যশোরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৯১ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় জেনারেল হাসপাতালে ১৭ জন নতুন করে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। নতুন কোন রোগী রেড জোনে ভর্তি হয়নি। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি নিয়েছে ৯ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ১৯ জন এবং ইয়োলো জোনে ২৪ জন (পুরুষ ৬ জন এবং মহিলা ১৮ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আইসিইউতে ৩ জন (পুরুষ ১ জন এবং মহিলা ২ জন) এবং এইচ ডি ইউতে ৫ জন মহিলা চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ২৫৩ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪ দশমিক ৩৪ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ৬২৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৭৭৯ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ৬ জন, বাঘারপাড়া ১ জন, চৌগাছা ১ জন, শার্শা ১ জন ও মনিরামপুর ২ জন।
বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ