Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বুকিং দিয়ে হলে থাকতে পারবে রাবির ছাত্রী ভর্তিচ্ছুরা

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ সেশনের স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রী ভর্তিচ্ছুদের হলে থাকার বিষয়ে নির্দেশনা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নির্দেশনায় জানানো হয় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আবাসিক হলসমূহে বুকিং দিয়ে সিট নিশ্চিত করতে পারবে ছাত্রী ভর্তিচ্ছুরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে জনসংযোগ প্রশাসক ড. মো. আজিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব নির্দেশনা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৪ থেকে ৬ অক্টোবর ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রীদের জন্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলসমূহের ওয়েটিং রুম, হল রুম, নামাজ ঘর, টিভি রুম সহ কমন স্পেসে থাকার ব্যবস্থা করা হয়েছে। হলে অবস্থানে আগ্রহী ছাত্রীদের সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে মোবাইল বা টেলিফোন নম্বরসমূহে কল দিয়ে সিট বুকিং দিতে হবে এবং সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে হলে প্রবেশ করতে হবে।

এছাড়াও হলে প্রবেশের সময় প্রবেশপত্রের অতিরিক্ত কপি সঙ্গে রাখা, বিশ্রাম বা ঘুমানোর জন্য বেড বা খাট না থাকায় নিজস্ব চাদর, বালিশ ইত্যাদি সঙ্গে আনা, মোবাইল ফোন, টাকা-পয়সা, প্রয়োজনীয় কাগজপত্রসহ গুরুত্বপূর্ণ জিনিস নিজ দায়িত্বে রাখার নির্দেশনা দেয়া হয়। তাছাড়াও জানানো হয়, কোনো অভিভাবক বা হলের আবাসিক কোন ছাত্রী হলে প্রবেশ করতে পারবেন না। হলে নিরাপত্তার জন্য সার্বক্ষণিক মহিলা পুলিশ মোতায়েন থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবির ছাত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ