Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কঙ্কালসহ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর মিরপুরে কালশি কবরস্থান থেকে কঙ্কাল চুরিতে জড়িত সন্দেহে হান্নান মিঞা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পল্লবী থানা পুলিশ। তার কাছ থেকে বিচ্ছিন্ন তিনটি মানবদেহের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পল্লবী থানায় একটি মামলা হয়েছে।

গতকাল পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম জানান, থানার একটি টহল টিম পল্লবীর ১১নং সেকশনে কালশি কবরস্থান এলাকা থেকে গত মঙ্গলবার দুপুরে মানুষের কঙ্কালসহ হান্নানকে গ্রেফতার করে। তার বাড়ি শেরপুরের নালিতাবাড়িতে। সে বালুরমাঠ এলাকায় থাকতো। তার কাছে থাকা একটি ব্যাগে ৩টি মাথার খুলি, ৮টি পায়ের হাড়, ১৩টি হাতের হাড় ও ৬টি কোমরের হাড় উদ্ধার করা হয়েছে। ওসি বলেন, হান্নান এক ব্যক্তির নাম উল্লেখ করেছে। যার কাছে সে এই হাড়গুলো বিক্রি করে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি। ধারণা করা হচ্ছে, কঙ্কাল চুরি করে মেডিকেল শিক্ষার্থীদের কাছে বিক্রি করতো তারা। পলাতক ব্যক্তিকে গ্রেফতার করতে পারলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। তার বিরুদ্ধে পল্লবী থানায় কবর থেকে কঙ্কাল চুরির অপরাধে একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্কালসহ যুবক গ্রেফতার
আরও পড়ুন