Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কাশিয়ানীতে চিকিৎসককে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ৮:৫১ এএম

গোপালগঞ্জের কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুব্রত সাহাকে (৩২) এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

আহত চিকিৎসককে আশংকাজনক অবস্থায় কাশিয়ানী হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলা পশুসম্পদ অফিসের সামনের সড়কে এ হামলার ঘটনা ঘটে।

আহত চিকিৎসক সুব্রত সাহা জানান, প্রতিদিনের মত তিনি বিকালে হাটতে বেরিয়েছিলেন। সন্ধ্যার দিকে কাশিয়ানী বাসষ্ট্যান্ড থেকে কাঁচাবাজার করে ওই সড়ক দিয়ে বাসায় ফিরছিলেন তিনি। এ সময় একটি মাইক্রোবাস থেকে অতর্কিতভাবে ৫/৭ জন যুবক নেমে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় তারা ঘটনাস্থল থেকে মাইক্রোবাস যোগে দ্রুত পালিয়ে যায়।

সোর চিৎকার শুনে আশপাশের লোকজন দৌড়ে গিয়ে ডা. সুব্রত’র সাহাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে আশংকাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কি কারণে তার ওপর হামলার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মুহাম্মদ ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে ঘটনার কোন কারণ জানা যায়নি। সুনির্দিষ্ট ভাবে কোন অবিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ