Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভক্তদের উদ্দেশ্যে নুসরাতের আত্মবিশ্বাসী বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০২ পিএম

জীবনের পথ চলাটা সবার কাছে ঠিক সমান হয় না। কোথাও না কোথাও গিয়ে ঘটে যায় ছন্দপতন। আর সেখান থেকেই শুরু হয় নতুন লড়াই। এই প্রতিটা ক্ষেত্রে মনের জোর আর আত্মবিশ্বাসের প্রয়োজন। যা আরও মনে করিয়ে দিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। একমাস হয়েছে মাত্র তিনি মা হয়েছেন, এরই মাঝে কাজে নেমে স্বাভাবিক জীবনের ছন্দেও ফিরেছেন। মুখে একগাল হাসি নিয়ে ট্রোলারদের সব প্রশ্নই হজম করছেন তিনি।

নুসরত জাহানের কথায়, এই ট্রোল তাকে আরও শক্ত করে তুলেছে, লড়াই করতে শিখিয়েছে, তাই জীবনে সব কিছুরই প্রয়োজন রয়েছে। তাই ফেস্টিভ মুডে কোথাও যেন নুসরাতের স্মৃতিতে জড়িয়ে তার জীবন যুদ্ধ। নুসরত সকলের উদ্দেশ্যে লিখলেন, এভাবেই জীবনে আত্মবিশ্বাসের সঙ্গে ঘুরে দাঁড়াতে হয়। অভিনেত্রীর ভাষ্য “জীবনে অনেক রকম সমস্যার সম্মুখীন হতে হয়েছে, সেই সময় আত্মবিশ্বাসের সঙ্গে লড়াই করে গিয়েছি। সেটা একজন অভিনেত্রী হোক বা প্রতিনিধি সবসময় লড়াইয়ের ভালো দিক গুলি খুঁজে বার করার চেষ্টা করেছি।”

বর্তমানে নিজেদের জীবনের নতুন অধ্যায় পালন করছেন নুসরাত এবং যশ দাশগুপ্ত দুইজনেই। কিছুদিন আগেই সামনে এসেছে নুসরাতের সন্তানের পিতৃ পরিচয়। ঈশানের জন্ম সার্টিফিকেটে লেখা হয়েছে অভিনেতা যশ দাশগুপ্ত এর নাম। বর্তমানে ঈশান তাদের অনেকটা সময় জুড়ে রয়েছে। তবে ঈশান এর পাশাপাশি হবু মা কেও সময় দিচ্ছেন অভিনেতা। যশ এর পাশেও থাকছেন নুসরাত। তাই তো তাদের কখনো দামি রেস্তোরা আবার কখনো পার্টি তে দেখা যাচ্ছে। তবু ট্রোলাররা নিত্য নতুন প্রসঙ্গ টেনে নুসরাতকে ঘিরে তৈরি করছে জল্পনা।

এদিকে আজ (১ অক্টোবর) জি ফাইভে মুক্তি পাচ্ছে যশ, নুসরাত ও মিমি অভিনীত ছবি ‘এসওএস কলকাতা’। নিখিল জৈনর সাথে সম্পর্কে থাকাকালীন এই সিনেমার শুটিং করেছিলেন অভিনেত্রী। এই ছবিতে তার চরিত্র একেবারেই ভিন্ন স্বাদের। একজন আত্মবিশ্বাস এবং কঠিন চরিত্রের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন নুসরাত। তিনি জানিয়েছেন এই ধরনের চরিত্রে এর আগে কখনো অভিনয় করেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ