Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাবির ভর্তি পরীক্ষা রাবিতে শুরু

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ২:৩৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘ক’ ইউনিটের মধ্য দিয়ে শুরু হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় পরীক্ষা শুরু হয়ে চলে বেলা সাড়ে ১২টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের এম ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার বলেন, করোনার কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে। আমরা কেন্দ্র পরিদর্শন করেছি৷ সেখানে একটি রুমে ৮০ থেকে ৮৫ জন শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছেন। স্বচ্ছতা ও নিরাপত্তার বিষয় নিশ্চিত করে আমরা পরীক্ষা নিচ্ছি। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠান নিয়ে বেশ সুনাম আছে। আমরা আশাবাদী ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাও সুনামের সাথে শেষ করতে পারবো।

এসম উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম, প্রক্টর অধ্যাপক লিয়াকত আলী, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক আজিজুর রহমান প্রমুখ।

এছাড়া ২ অক্টোবর একই সময়ে খ ইউনিটের পরীক্ষা শুরু হবে, খ ইউনিটে ৬ হাজার ৩৭১ জন। ৯ অক্টোবর শনিবার চ ইউনিটে ১ হাজার ৫৭৭ জন। ২২ অক্টোবর গ ইউনিটে ১ হাজার ৮২৪ জন ও ২৩ অক্টোবর ঘ ইউনিটের পরীক্ষায় ১২ হাজার ১ জন শিক্ষার্থী অংশ নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি

১৭ অক্টোবর, ২০২১
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ