Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে ছোট ভাই পিটিয়ে আহত করেছে বড় ভাই ও ভাবীকে

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ২:৪১ পিএম

আড়াইহাজারে ছোট ভাই পিটিয়ে আহত করেছে বড় ভাই আবুল হোসেন( ৩২) ও তার স্ত্রী শরিফা বেগমকে (২৫)। শুক্রবার সকাল ৯টায় উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী গ্রামে এই ঘটনা ঘটে। আহত ২ জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আহত আবুল হোসেন জানান, তার ভাই নবী হোসেন ও ভগ্নিপতি পীরবক্রা দীর্ঘ দিন ধরে খোলা পায়খানা ব্যবহার করে আসছে। ফলে দুর্গন্ধে তারা বসবাস করতে পারে না। তাছাড়া ও আমি গার্মেন্টে চাকুরী করার সুবাধে বাড়ি থাকি না। ফলে তারা আমার স্ত্রীকে প্রায় বিভিন্ন ভাবে নির্যাতন করে থাকে । নির্যাতন টিকতে না পেরে আমার স্ত্রী বাপের বাড়ি চলে যায়।

ঘটনার দিন শুক্রবার আমি বাড়ি আসলে আমার স্ত্রীও আমার সাথে নিজ বাড়িতে যায়। এই সময় নবী হোসেন ও ভগ্নিপতি পীরবক্রাসহ ৬/৭ জন একত্রিত হয়ে তাদের উপর হামলা চালায় এবং আমার স্ত্রীর শ্লীলতাহানি করেন। এতে ২ জন আহত হয়। ঘটনার সময় একটি স্বর্ণের চেইন ও ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
আবুল হোসেন জানান, আমার ভাই সব সময় আমার উপর নির্যাতন করার চেস্টা করে। প্রতিবাদ করলে হামলা চালায়। এই নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি অভিযোগ ও দেওয়া হয়েছে। এই ঘটনায় আহত শরীফা বাদী হয়ে ৭ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ