Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

একই গ্রুপে মোহামেডান-আবাহনী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ৭:৪৫ পিএম

ক্লাব কাপ টুর্নামেন্ট দিয়ে প্রায় তিন বছর পর সরব হচ্ছে ঘরোয়া হকি। আগামী ৭ অক্টোবর মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের নীল টার্ফে গড়াচ্ছে ক্লাব কাপ। মৌসুমসূচক টুর্নামেন্টে একই গ্রুপে পড়েছে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ঢাকা আবাহনী লিমিটেড টুর্নামেন্টকে সামনে রেখে শুক্রবার গ্রুপিং ও ফিকশ্চার চুড়ান্ত করেছে বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) প্রিমিয়ার ডিভিশন লিগ কমিটি।

ক্লাব কাপে ৮ টি দল খেলছে দুই গ্রুপে ভাগ হয়ে। ‘এ’ গ্রুপে মোহামেডান ও আবাহনীর সঙ্গে আছে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব ও নবাগত পুলিশ এসসি। ‘বি’ গ্রুপের দলগুলো হচ্ছে- ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, সোনালী ব্যাংক, আজাদ স্পোর্টিংও বাংলাদেশ স্পোর্টিং ক্লাব।

এবারের ক্লাব কাপ টুর্নামেন্টে খেলছে না প্রিমিয়ার লিগের চার ক্লাব যথাক্রমে সাধারণ বীমা, ওয়ারি ক্লাব, দিলকুশা স্পোর্টিং ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। আগামী বৃহস্পতিবার টুর্নামেন্টের উদ্বোধনী দিনে দুপুর ২টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে মোহামেডান ও অ্যাজাক্স এবং বিকাল ৪টায় দ্বিতীয় ম্যাচে আবাহনী খেলবে পুলিশ এসসির বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ