Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

জামে মসজিদ ফোরকানিয়া মাদরাসা নির্মাণ কাজের উদ্বোধন

হোসনে আরা মনজুর ট্রাস্টের উদ্যোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

আলহাজ হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে গতকাল বাদ জুমা বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে বাইতুল মামুর জামে মসজিদ ও হোসনে আরা মনজুর ফোরকানিয়া মাদরাসার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য শাহাদারা মান্নান। তিনি বলেন, এম মনজুর আলমকে আমি চিনি। তিনি চট্টগ্রামসহ বিভিন্ন অঞ্চলে মসজিদ-মাদরাসা নির্মাণসহ গরিব অসহায়দের সাহায্য সহযোগিতায় যেভাবে কাজ করছেন এতে তিনি মানব সেবার এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবেন।

এম মনজুর আলম বলেন, মহান রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চন্দনবাইশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন দুলাল, মাহমুদুন নবি হিরু, আব্দুর রাজ্জাক, শাহজাহান আলী প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামে মসজিদ ফোরকানিয়া মাদরাসা নির্মাণ কাজের উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ