Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফের রাজনীতিতে ফিরছেন অভিনেত্রী নুসরাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১২:১৫ পিএম

দীর্ঘদিন ধরে রাজনীতির মাঠে দেখা যায়নি টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে। রাজনীতির থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি। ঘরে-বাইরের সব ঝামেলা চুকিয়ে এবার ফের রাজনীতিতে মন দিচ্ছেন এ অভিনেত্রী। এরই অংশ হিসেবে নিজ নির্বাচনী এলাকা বসিরহাটে যাচ্ছেন তিনি।

কলকাতার সংবাদমাধ্যম সূত্রে খবর, হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালনা সমিতির একটি বৈঠকে আজ (শনিবার) যোগ দিতে পারেন তিনি। দুপুর ১২টায় এই বৈঠক শুরু হওয়ার কথা। তার নিরাপত্তার বিষয়েও জোর দিচ্ছে পুলিশ-প্রশাসন। বসিরহাটের সাংসদ হওয়ার জন্য নিয়ম অনুযায়ী নুসরাত ওই কলেজের পরিচালনা সমিতির সদস্য। সেই সূত্রেই নাকি তিনি কলেজের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন।

সম্প্রতি পুত্র সন্তানের মা হয়েছেন নুসরাত। তার সন্তানের বাবার পরিচয় নিয়ে নানা কু-মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে। প্রথমে স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের খবর এবং তারপর তার সন্তানসম্ভবার খবরে সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে। ওই সময়টি সেভাবে কোনো রাজনৈতিক কাজের সঙ্গে তাকে যুক্ত হতে দেখা যায়নি। একপ্রকার অনেকেই ধরে নিয়েছিলেন যে তিনি রাজনীতি থেকে নিজেকে সরিয়ে আনতে চাইছেন। ওই কঠিন পরিস্থিতিতে নিজের মতো করেই সময় কাটিয়েছেন তিনি। নিজের মতো করেই সমালোচকদের জবাব দিয়েছেন। এ বার বসিরহাটের ওই কলেজের বৈঠকে যোগ দিতে যাওয়ার খবরে নুসরাতের রাজনীতিতে ফেরারই ইঙ্গিত দিচ্ছে।

এদিকে গতকাল (১ অক্টোবর) জি ফাইভে মুক্তি পেয়েছে যশ, নুসরাত ও মিমি অভিনীত ছবি ‘এসওএস কলকাতা’। নিখিল জৈনর সাথে সম্পর্কে থাকাকালীন এই সিনেমার শুটিং করেছিলেন অভিনেত্রী। এই ছবিতে তার চরিত্র একেবারেই ভিন্ন স্বাদের। একজন আত্মবিশ্বাস এবং কঠিন চরিত্রের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন নুসরাত। তিনি জানিয়েছিলেন এই ধরনের চরিত্রে এর আগে কখনো অভিনয় করেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন