Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কটিয়াদীতে মাদকাসক্ত পুত্রের হাতে পিতা খুন

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৩:২৭ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে নিদান মিয়া (৫০) নামে এক টমটম চালককে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করেছে তার মাদকাসক্ত পুত্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত অনুমান ১১টার দিকে পৌর এলাকার দড়িচরিয়াকোনা নামক স্থানে। শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। সকালে জনতা ঘাতক পুত্র হৃদয়কে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

জানা যায়, শুক্রবার রাতে কদমতলী বাজার থেকে বাড়ি ফিরছিলেন নিদান মিয়া। ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক থেকে দেড়শ গজ দূরে একটি ধান ক্ষেতের নিকট পূর্বথেকে ধারালো অস্ত্রনিয়ে উৎপেতে থাকা পুত্র হৃদয় মিয়া এলোপাথাড়ি কুপিয়ে তার পিতাকে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়। এ সময় ধারালো অস্ত্রটি ধানক্ষেতে ফেলে রেখে যায়। তার ঘুঙ্গানির শব্দে আশপাশের লোকজন ছুটে এসে মারাত্মক জখম অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিদান মিয়ার ছোট ভাই রতন মিয়া বলেন, মাদকের টাকার জন্য ঘাতক হৃদয় প্রায় সময়ই মা-বাবার কাছে মোটা অংকের টাকা দাবী করতো। না দিলে জিনিসপত্র ভাংচুর করতো এবং মারধর করার ভয়ভীতি দেখাতো।
কটিয়াদী মডেল থানার অফিসার ইন চার্জ এমএম শাহাদত হোসেন বলেন, সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ধারালো অস্ত্রটি জব্দ করা হয়েছে। আটকৃত হৃদয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার করা স্বীকার করেছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতা খুন
আরও পড়ুন