Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আজ থেকে শুরু হচ্ছে ‘বিগ বস ১৫’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৪:১৮ পিএম | আপডেট : ৪:১৮ পিএম, ২ অক্টোবর, ২০২১

আজ থেকে শুরু হতে চলেছে হিন্দি রিয়েলিটি শো ‘বিগ বস সিজন ১৫’। চলতি বছর বিগ বস ওটিটি প্ল্যাটফর্মেও হয়, মাত্রই কিছুদিন আগে শেষ হয়েছে বিগ বস ওটিটি। কম সময়ের জন‍্য হলেও গসিপের ভালো মতো যোগান দিয়েছিল বিগ বস ওটিটি। করন জোহর বিদায় নিয়েছেন আর তার জায়গায় এন্ট্রি নিতে চলেছেন সালমান খান। তার সঞ্চালনাতেই এবার শুরু হচ্ছে বিগ বস সিজন ১৫। বিগ বস ওটিটি থেকে সেরার তারিকায় উঠে আসা প্রতিযোগীরাও থাকছে বিগ বস সিজন ১৫ তে।

ইতিমধ্যে শো-এর প্রোমো প্রকাশ হয়ে গিয়েছে। অপেক্ষা ছিল শুধু প্রতিযোগীদের চূড়ান্ত তালিকা প্রকাশ পাওয়ার। অবশেষে সেটাও ফাঁস করে দেওয়া হয়েছে। একগুচ্ছ নতুন ও পুরনো মুখ রয়েছে এবারের বিগ বস প্রতিযোগীদের তালিকায়। আপাতত সকলেই রয়েছেন মুম্বাইয়ের হোটেলে কোয়ারেন্টাইনে। এক নজরে দেখে নেওয়া যাক, এবার কারা থাকছেন বসের ঘরে।

আফসানা খান- বিগ বসের নতুন সিজনের প্রথম প্রতিযোগী গায়িকা আফসানা খান। কোয়ারেন্টাইনের শুরুতে নাকি প‍্যানিক অ্যাটাক হয়েছিল তার। তাই প্রথমে শো থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেও শেষ মুহূর্তে মত বদলান আফসানা।

শমিতা শেট্টি- বিগ বস ওটিটি তে পা রেখেই বিতর্কে জড়িয়েছিলেন শমিতা। চূড়ান্ত পর্বেও পৌঁছেছিলেন তিনি। কিন্তু শেষে হারের মুখই দেখতে হয় শিল্পা শেট্টির বোনকে।

ডোনাল বিশত- এই জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী আগে ছিলেন সাংবাদিক। অনেকদিন আগেই পেশা পরিবর্তন করেছেন তিনি। ‘এক দিওয়ানা থা’ এবং ‘রূপ-মরদ কা নাতা স্বরূপ’ এর মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাকে।

অক্ষা সিং- বলিউডের নামী গায়িকা অক্ষা। আস্থা গিলের সঙ্গে ‘নাগিন’ মিউজিক ভিডিওর দৌলতে লাইমলাইটে উঠে এসেছিলেন তিনি। মিকা সিংয়ের ব‍্যান্ডের অংশ ছিলেন আগে অক্ষা। সেখান থেকেই শুরু তার বলিউড ক্যারিয়ার।

নিশান্ত ভাট- বিগ বস ওটিটি র অন‍্যতম ফাইনালিস্ট ছিলেন নিশান্ত‍। পেশায় তিনি ডান্স কোরিওগ্রাফার। ‘সুপার ড্যান্সার’, ‘ঝলক দিখ লা যা’, ‘ডান্স দিওয়ানে’র মতো রিয়েলিটি শো তে নিজের নাচের প্রতিভা দেখিয়েছেন নিশান্ত।

প্রতীক সেহজপাল- বিগ বস ওটিটির ঘরে থাকাকালীনই সিজন ১৫ তে সরাসরি এন্ট্রি নেওয়ার সুযোগ পেয়ে গিয়েছিলেন প্রতীক। ওটিটির ঘরেও সততার জোরে দর্শকদের প্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

করণ কুন্দ্রা- হিন্দি টেলিভিশন জগতের অত‍্যন্ত পরিচিত এবং জনপ্রিয় মুখ করণ। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনাও করে থাকেন তিনি। উল্লেখ্য, তার এক সময়কার প্রেমিকা অনুষা দান্ডেকরের বিগ বসে যোগ দেওয়ার গুঞ্জন উঠেছিল। কিন্তু বাস্তবে দেখা গেল করণ নিজেই হয়েছেন প্রতিযোগী।

সাহিল শ্রফ- ‘ডন ২: দ্য কিং ইজ ব্যাক’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক করেন সাহিল। অভিনেতা হিসেবে বেশ পরিচিত মুখ তিনি।

উমর রিয়াজ- পেশায় একজন চিকিৎসক উমর। তবে তার আরো একটি পরিচয় আছে। তিনি বিগ বস ১৩ এর রানার আপ আসিম রিয়াজের ভাই। জনপ্রিয়তায় দাদার থেকে কিছু কম যান না উমর।

বিধি পাণ্ডিয়া- ‘তুম এইসে হি রেহনা’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। এছাড়া ‘বালিকা বধূ’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন বিধি।

সিম্বা নাগপাল- স্প্লিটসভিলা ও রোডিজের জনপ্রিয় মুখ সিম্বা। মিষ্টি লুকসের জন‍্য দর্শকদের কাছেও প্রিয় তিনি। পরবর্তীকালে ‘শক্তি – অস্তিত্ব কে এহসাস কি’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাকে।

তেজস্বী প্রকাশ- আগে থেকেই জানা গিয়েছিল তেজস্বী বিগ বস ১৫-এর নিশ্চিত প্রতিযোগী। এর আগে ‘খতরোঁ কে খিলাড়ি’-তেও অংশ নিয়েছিলেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ