Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিএনপি কোনো উন্নয়ন করেনি, উন্নয়নের সরকার আওয়ামী লীগ- পরিকল্পনামন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৪:৩৮ পিএম | আপডেট : ৫:৫৬ পিএম, ২ অক্টোবর, ২০২১

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, এখনও আমরা পিছিয়ে আছি শিক্ষাক্ষেত্রে। এখনও ২০ থেকে ৩০ ভাগ মানুষ নিরক্ষর। এর মধ্যে নারী শিক্ষায় বেশি পিছিয়ে আছি আমরা। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর উন্নত জাতি গঠনে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠাং নিরলসভাবে কাজ করছে। বিএনপি কোনো উন্নয়ন করেনি। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার।

আজ শনিবার (২ অক্টোবর) সকাল ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর ইউনিয়নে সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদ্রাসার নবনির্মিত আইসিটি ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি সৈয়দ লাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাসেম, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য গীতিকবি সৈয়দ দুলাল, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু। এ সময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ