Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফতুল্লায় ডাকাত আজমীর ও জয় বাহিনীর মধ্যে সংঘর্ষ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৬:১০ পিএম

মাদক ব্যবসার আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে ফতুল্লার দাপা রেলস্টেশন এলাকায় ডাকাত আজমীর ও জয় বাহিনীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বাহিনী প্রধান ডাকাত আজমীর সহ তিনজন আহত হয়েছে। আহতরা হলো বাহিনী প্রধান আজমীর ওরফে ডাকাত আজমীর,অপুও সোহাগ।
আহত তিন জনকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাকাত আজমীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ঘটনাটি ঘটেছে শুক্রবার(১ অক্টোবর) রাতে ফতুল্লার রেল স্টেশন এলাকায়।এ ঘটনায় আজমীর গ্রুপের অপু বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
জানা যায়, শুক্রবার রাত আটটার দিকে জয় বাহিনীর সদস্যরা আজমীর বাহিনীর অপু কে প্রথমে মারধর করে। পরে সংবাদ পেয়ে আজমীর ওরফে ডাকাত আজমীর বাহিনীর সদস্যরা জয় বাহিনীর এক সদস্য কে মারধর করে টেনে হিচড়ে বালুর মাঠে নিয়ে যাবার সময় জয় বাহিনীর সদস্যরা সংবাদ পেয়ে তাদের সহোযোগি কে উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে আসলে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে।
এ সময় উভয় বাহিনীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।এতে করে এলাকায় আতংক ছড়িয়ে পরে। আতংকে আশপাশের বাড়ী-ঘরের মানুষ দরজা- জানালা বন্ধ করে আলো নিভিয়ে ফেলে এবং দোকান-পাট বন্ধ করে নিরাপদে আশ্রয় নেয়। জয় বাহিনীর ধারালো অস্ত্রের আঘাতে ডাকাত আজমীর সহ অপর দুজন আহত হলে তাদের কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয় গ্রুপের সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার অভিযান অব্যাহাত রয়েছে বলে তিনি জানান।
এলাকাবাসী জানায়,জয় বাহিনীর প্রধান জলিলের ছেলে জয়সহ আব্দুল হাইয়ের ছেলে জয়(২)বরিশাইল্লা শান্ত,চোরা সুমন,রানা,ইসমাইল ফতুল্লা রেলষ্টেশন এলাকায় মাদক ব্যবসায় নিয়ন্ত্রন, ছিনতাই,ব্যাক্ল মেইলিংসহ বিভিন্ন অপরাধ মূলক কমকান্ডের সাথে জড়িত।
অপরদিকে দাপা ইদ্রাকপুর এলাকার ডাকাত শহিদের পুত্র পুলিশের অস্ত্র চুরি মামলার আসামী ডাকাত আজমীর এক শ্রেনীর মাদকসক্তদের সাথে নিয়ে বাহিনী গড়ে তোলে ঢাকা-নারয়নগঞ্জ পুরাতন সড়কে চুরি,ডাকাতি,ছিনতাই সহ ফতুল্লা রেলস্টেশন এলাকায় মাদক ব্যবসায় সক্রিয় রয়েছে।আর এই রেলস্টেশন এলাকার মাদক ব্যবসাকে কেন্দ্র করেই উভয় বাহিনীর মধ্যে প্রায়সময় সংঘর্ষের ঘটনা ঘটে। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতের সংঘর্ষের ঘটনা ঘটে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন