Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৮:০৪ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রাহিমুল ইসলাম জয় (১৪) নামে ৮ম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (২ অক্টোবর) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার সাইঞ্চারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী সাতপোয়া গ্রামের রফিকুল ইসলাম দুলালের ছেলে। তিনি সরিষাবাড়ী প্রিপারেটরি স্কুলে পড়তেন।

স্থানীয় সূত্র জানায়, রাহিমুল ইসলাম জয় শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে আত্মীয় বাড়ীতে দাওয়াত খেয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সরিষাবাড়ী-ডোয়াইল-ধনবাড়ি সড়কের সাইঞ্চারপাড় এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। একই ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহী আহত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. ফাহমিদা জামান তিথী জানান, বিকেল ৪.৩০টার দিকে জয়কে হাসপাতালে আনা হয়। কিন্তু তার আগেই সে মৃত্যুবরণ করে। পরে নিহতের পরিবার লাশ বাড়িতে নিয়ে যায়। সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়ে কোনো অভিযোগ পাইনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ