Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বর্ষিয়ান রাজনীতিক অধ্যক্ষ রউফের কুলখানি অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : বর্ষিয়ান রাজনীতিক, বৃহত্তর কুমিল্লার তৎকালীন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও কুমিল্লা অজিতগুহ কলেজের সাবেক অধ্যক্ষ মো: আবদুর রউফের কুলখানি কুমিল্লা নগরীর ঐতিহ্যবাহী চকবাজার আমীর মাহমুদ জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার আছর নামাজ শেষে আয়োজিত কুলখানি অনুষ্ঠানে কুমিল্লা জেলা পরিষদ প্রশাসক আলহাজ মো. ওমর ফারুক, কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র মো. মনিরুল হক সাক্কু, অজিতগুহ কলেজের অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক ও অধ্যক্ষ রউফের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ ফরিদ উদ্দিন আহমেদ সিআইপি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। পরে মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম মিলাদ, কিয়াম শেষে মুনাজাত পরিচালনা করেন। কুলখানিতে অধ্যক্ষ আকলাছুর রহমান খোকা, বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুক, আবদুল্লাহ আল মাহমুদ সহিদ উপস্থিত ছিলেন। এদিকে আগামীকাল শুক্রবার বিকেলে কুমিল্লা টাউনহল মিলনায়তনে অধ্যক্ষ আবদুর রউফ স্মরণে নাগরিক শোকসভা অনুষ্ঠিত হবে। এতে দলমত নির্বিশেষে উপস্থিত থাকার জন্য কুমিল্লা সদরের এমপি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার আহ্বান জানিয়েছে।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ