Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাইকগাছায় পুলিশের অভিযানে গ্রেফতার ১৩

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

খুলনার পাইকগাছা থানা পুলিশ রাতভর সাড়াঁশি অভিযান চালিয়ে মাদক, নারী নির্যাতন ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ১৩ আসামিকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার সকালে আইনি প্রক্রিয়া শেষে তাদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালতে পাঠানো হয়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, গত শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। উপজেলার রাড়ুলী ইউনিয়নের কাটিপড়া বাজারে দুইজন মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছিল। এ সময় রাড়ুলী ক্যাম্প পুলিশ গোপন সংবাদে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ক্যাম্প পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মধুসুধন পান্ডে তাদেরকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী প্যান্টের পকেট থেকে ১শ’ গ্রাম গাঁজা (মাদক) পাওয়া যায়। সোলাদানা ইউনিয়নে মৃত বেলাল গাজীর পুত্র জিয়াউর রহমান তার স্ত্রীকে যৌতুকের জন্য প্রায় সময় মারপিট করে আসছে। গত ২৩ সেপ্টেম্বর যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে আহত করে। হাসপাতাল থেকে চিকিৎসা শেষে গত শুক্রবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। ওই মামলায় রাতে জিয়াউরকে আটক করা হয়।
বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামের জিতেন্দ্র নাথের ছেলে জগদীশ রায়, চাঁদখালী ইউনিয়নের শাহাপাড়ার মিজান সরদারের ছেলে রহিম সরদার, হরিঢালী ইউনিয়নের দক্ষিণ সলুয়া গ্রামের ইরফান সরদারের ছেলে জাকির হোসেন, রাড়ুলী ইউনিয়নের শ্রীকন্ঠপুর নিজাম খাঁ ছেলে হাফিজুর খাঁ, একই এলাকার গাজী খাঁর ছেলে নিজাম খাঁ, লস্কর ইউনিয়নের মাঠাম গ্রামের খোকন সরদারের ছেলে মাহাবুব সরদার, চাঁদখালী ইউনিয়নের মৌখালী গ্রামের আসাদুল গাজীর ছেলে আলিম হোসেন, গদাইপুর ইউনিয়নে তকিয়া গ্রামের মো. ঝড়ু রেজার ছেলে নূরুল ইসলাম রেজা, পুরাইকাটি গ্রামের অহেদ গাজীর ছেলে রাসেল গাজী ও আরিফ দফাদারের ছেলে আজিজ দফাদারকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ