Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহরুখ খানের নতুন ছবি লায়ন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১০:৪২ এএম

ভারতে ফিরেই অ্যাটলি কুমারের ছবির বাকি শ্যুটিং শেষ করবেন শাহরুখ। অপেক্ষায় রয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ছবির শ্যুটিংও। ২০১৮ সালে সিনেপর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’তে। বছর তিনেক ধরেই অনুরাগীরা সিনেপর্দায় কিং খানের ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন।

দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের ছবিতে কাজ করছেন শাহরুখ খান। ছবিতে কিং খান ছাড়াও রয়েছেন দীপিকা পাডুকোন, প্রিয়মণি, নয়নতারা, সানায়া মালহোত্রা, সুনীল গ্রোভর ছাড়াও বলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা। আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও, শোনা যাচ্ছে ছবির নাম ‘লায়ন’।

দক্ষিণ মুম্বইয়ে ‘লায়ন’-এর জোরকদমে ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন কিং খান-অ্যাটলি কুমাররা। কোলাবা এলাকার একটি হাসপাতালে চলছে ছবির শ্যুটিং। আপাতত ১০দিন ধরে চলবে এই শ্যুটিং পর্ব। এরপরই সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’-এর শ্যুটিং করতে দীপিকাকে সঙ্গে নিয়েই স্পেন রওনা দেবেন বলিউড বাদশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ