Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শত্রুর যেকোন হুমকির দাঁতভাঙা জবাব দেয়া হবে: ইরানি নৌকমান্ডার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১১:০২ এএম

ইসলামি প্রজাতন্ত্র ইরানের নৌবাহিনীর কমান্ডার রিয়ার অ্যাডমিরাল শাহরাম ইরানি বলেছেন, শত্রুর যেকোনো হুমকি মোকাবেলায় তার বাহিনী অত্যন্ত শক্তিশালীভাবে প্রস্তুত রয়েছে এবং দেশের পানিসীমায় শত্রুর যেকোন ভুলের দাঁতভাঙ্গা জবাব দেবে। তিনি গতকাল (শনিবার) আরো বলেন, ইরানি নৌসেনাদের জবাব এতটাই কঠোর হবে যে, শত্রুদেরকে তাদের ভুল পদক্ষেপের জন্য অনুতপ্ত হতে হবে।

তিনি শনিবার আরো বলেন, ইরানি নৌসেনাদের জবাব এতটাই কঠোর হবে যে, শত্রুদেরকে তাদের ভুল পদক্ষেপের জন্য অনুতপ্ত হতে হবে।

অ্যাডমিরাল শাহরাম ইরানি জোরালো ভাষায় বলেন, ইরানের নৌবাহিনী দেশের পানিসীমার সার্বভৌমত্ব রক্ষা করবে এবং এজন্য ইরানি নৌ-সেনারা ২৪ ঘন্টা কাজ করছে। এরপরও শত্রু কোনো রকমের ঝুঁকি নিলে তার জবাব হবে দদ্রুততম, কঠোর এবং চূড়ান্ত।

ইরানের এ কমান্ডার বলেন, তেহরানের ওপর অব্যাহত নিষেধাজ্ঞা সত্ত্বেও দেশের তরুণরা বিভিন্ন ধরনের উন্নত প্রযুক্তি আবিষ্কার করে দেশকে সামরিক খাতে স্বনির্ভর করেছেন। তিনি বলেন, তার দেশ সব সময় তিনটি বিষয়ের মোকাবেলা করেছে, সেগুলো হচ্ছে- নিষেধাজ্ঞা, ষড়যন্ত্র এবং হুমকি।

সূত্র: পার্সটুডে



 

Show all comments
  • jack ali ৩ অক্টোবর, ২০২১, ৫:২৭ পিএম says : 0
    Action speaks lounder than word. Israeli barbaian attack you so many time, they killed your best scientist and Solaimani but you didn't attack Israel. You Iran is coward.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ