Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পশ্চিমবঙ্গে মমতার সঙ্গে দুই মুসলিম প্রার্থীও জয়ের পথে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১:৩১ পিএম

ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটের ব্যবধান যত বাড়ছে কর্মী-সমর্থদের উল্লাসের ছবি ধরা পড়ছে। অন্য দিকে, শমসেরগঞ্জ এবং জঙ্গিপুরেও তৃণমূল ভাল ভোটের ব্যবধানে এগিয়ে থাকায় কোথাও বাজি ফাটিয়ে, কোথাও আবির খেলে আনন্দে মেতেছেন তৃণমূল কর্মীরা।


পশ্চিমবঙ্গের ভবানীপুরের উপনির্বাচনে চলছে ভোট গণনা। ইভিএম (ইলেক্ট্রনিক ভোটিং মেশিন) গণনার ১৩ রাউন্ড শেষে ৩৬ হাজার ৪৫৭ ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এতে করে ক্রমেই তার সাথে ভোটের ব্যবধান বাড়ছে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের।

অন্যদিনে জঙ্গিপুরে দশম রাউন্ডের শেষে তৃণমূলের ভোটের ব্যবধান ৩০ হাজার ৮১২। জাকির পেয়েছেন ৫০ হাজার ৪৮০টি ভোট। অন্য দিকে বিজেপি প্রার্থী সুজিত দাস পেয়েছেন ১৯ হাজার ৬৬৮ ভোট।

শমসেরগঞ্জে একাদশ রাউন্ডের শেষে তৃণমূল প্রার্থী আমিরুল ইসলাম পেয়েছেন ৪২ হাজার ৯৮২ ভোট। কংগ্রেসের জইদুর রহমান পেয়েছেন ৩৬ হাজার ৫৮৭ ভোট। বিজেপি প্রার্থী পেয়েছেন ৪৮১৭ ভোট। আমিরুলের ভোটের ব্যবধান ৬৩৯৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ