Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

ভারতে মুহাররমের মজলিসে বোরকা পরে শ্লীলতাহানি : হিন্দু নেতাকে গণধোলাই

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভারতের উত্তর প্রদেশের এলাহাবাদে মুহাররমের মজলিসে বোরকা পরে নারীদের শ্লীলতাহানি করার অভিযোগে ধরা পড়েছেন বিশ্ব হিন্দু পরিষদের এক নেতা। গতকাল (সোমবার) গণমাধ্যমে প্রকাশ, শনিবার রাতে বোরকার আড়ালে লুকিয়ে নারীদের শ্লীলতাহানি করার অভিযোগে ধরা পড়েন অভিষেক যাদব নামে বিশ্ব হিন্দু পরিষদের জেলা সম্পাদক। শিপ্রা যাদব নামে বিজেপি’র জেলা পঞ্চায়েত সদস্যের স্বামী অভিষেক যাদব। অভিযুক্ত অভিষেক ছদ্মবেশে মনি ওমরপুর গ্রামে মুহাররমের মজলিসে পৌঁছে। সেখানে তিনি এক মহিলার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। উপস্থিত মহিলাদের সন্দেহ হওয়ায় তারা তার পরিচয় জানার চেষ্টা করে। কোনো প্রকারে তার বোরকা খোলা সম্ভব হলে প্রকৃত ঘটনা উন্মোচিত হয়ে পড়ে। অবশেষে ক্ষুব্ধ জনতা বিশ্ব হিন্দু পরিষদ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য একটি সূত্রে প্রকাশ, মহিলাদের বিরোধিতার মুখে ঘটনাস্থল থেকে পালাতে গেলে তার জুতা এবং জিন্স দেখে লোকজনের সন্দেহ হয়। লোকেরা এ সময় তাকে তাড়িয়ে ধরে ফেলে এবং বোরকা খুলে ফেলে। এরপরেই শুরু হয় গণধোলাই। স্থানীয় লোকেরা বলছেন, গোলযোগ সৃষ্টির উদ্দেশ্যে ওই ব্যক্তি গোপনভাবে মহিলাদের মধ্যে বসে ছিল। যদিও সন্দেহজনভাবে ছদ্মবেশে ঠিক কী উদ্দেশে উগ্রহিন্দুত্ববাদী ওই নেতা মুহাররমের মতো ধর্মীয় অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তা এখনো স্পষ্ট হয়নি। রোববার অভিষেক এবং তার এক সঙ্গীর বিরদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। দাঙ্গা এবং সাম্প্রদায়িক উসকানিতে জড়িত থাকার অভিযোগে তিনি এর আগে কারাগারেও গিয়েছিলেন। সূত্র : ওয়েবসাইট।



 

Show all comments
  • MD Yeahyea Hossain ১১ অক্টোবর, ২০১৬, ১২:০২ পিএম says : 0
    যেহেতু ছেলেটার মেয়ে হওয়ার শখ হয়েছে,, ছোট্র একটা কাজ করলে ওর শখটা পুরা হয়ে যেত। .........................
    Total Reply(0) Reply
  • rasel khan ১১ অক্টোবর, ২০১৬, ১০:০৮ এএম says : 0
    উচিত শিক্ষা হইছে
    Total Reply(0) Reply
  • Arman ১১ অক্টোবর, ২০১৬, ১২:০৩ পিএম says : 0
    এভাবে বাংলাদেশেও মুসলিম সেজে অনেক অঘটন ঘটাচ্ছে যে গুলো মুসলমানদের উপর চাপিয়ে দেয়
    Total Reply(0) Reply
  • Alauddin Adv. ১১ অক্টোবর, ২০১৬, ১২:০৫ পিএম says : 0
    .............রে .......... ............ খাওয়ালে মাথা ঠিক থাকবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ