Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, কিশোর গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ৫:০৭ পিএম

ফতুল্লায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের অভিযোগে মোঃ রাহাত নামক ১৭ বছর বয়সী এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রাহাত ফতুল্লা মডেল কাশিপুর হাজীপাড়া দেওয়ান বাড়ীর মামুন মিয়ার পুত্র।
রোববার(৩ অক্টোবর) সকালে তাকে জেলার বন্দর থানার বন্দর খেয়াঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় উদ্ধার করা হয় অপহৃত কিশোরীকে। এর আগে অপহৃত কিশোরীর ভাই বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, সেপ্টেম্বর মাসের ৩০ তারিখ সকাল ৯টার দিকে বাদীর বোন বাসার পার্শ্বে উজ্জলের মুদি দোকানে প্রয়োজনীয় কিছু কেনার জন্য যায়। পথিমধ্যে গ্রেফতারকৃত রাহাত সহ অজ্ঞাতনামা তার ৪-৫ জন সহোযোগি তার বোনের পথরোধ করিয়া জোড়পূর্বক একটি অটোরিক্সায় তুলিয়া পঞ্চবটীর দিকে চলিয়া যায়।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর হেসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল সাড়ে ৮টার দিকে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বন্দর থানার বন্দর খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার ও অপহরনকারী রাহাতকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ