Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নীলফামারীতে বজ্রপাতে দুইজনের মৃত্যু

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ৬:৩১ পিএম

নীলফামারীতে পৃথক দুই স্থানে বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। রবিবার সকাল এগারটার দিকে জেলা সদরের পঞ্চপুকুর ও চাপড়া সরমজানী ইউনিয়নে বজ্রপাতের এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন পঞ্চপুকুর ইউনিয়নের উত্তরাশশী হাজীপাড়া গ্রামের মোকছেদ আলীর ছেলে রবিউল ইসলাম(২৮) ও চাপড়া সরমজানী ইউনিয়নের নতিব চাপড়া গ্রামের উত্তর পাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম(২৫)।
পঞ্চপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন জানান, রবিউল ইসলাম তার মেয়েকে ফকিড়পাড়াস্থ স্কুলে দিয়ে বাড়ি ফেরার সময় মিলবাজার এলাকায় বজ্রপাতের শিকার হন। এসময় ঘটনাস্থলে মারা যান তিনি।
এছাড়া চাপড়া ইউনিয়ন পরিষদের তিন নং ওয়ার্ড সদস্য রবিউল ইসলাম জানান, উত্তরপাড়া এলাকায় বাড়ির পাশে আমন ধান ক্ষেতে কাজ করছিলেন আশরাফুল ইসলাম ও মমিনুর রহমান।
ঘটনার সময় বজ্রপাতের শিকার হলে সেখানেই মারা যান আশরাফুল এবং অপরজন মমিনুর রহমানকে(৫৫) নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
বিষয়টি নিশ্চিত করে নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউপ জানান, বজ্রপাতের শিকার হয়ে মারা যান তারা। তাদের সুরতহাল রিপোর্ট করে দাফনের অনুমতি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ