Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চিলমারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্য

চিলমারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১২:১০ এএম

কুড়িগ্রামের চিলমারীতে ৮ম শ্রেণির ছাত্রী আত্মহত্যা করেছে। তবে তার মৃত্যু নিয়ে রহস্যে সৃষ্টি হয়েছে। নিহতের বাড়িতে জনতার ঢল।

জানা গেছে, উপজেলার রমনা টোলোর মোড় এলাকার আমজাদ আলীর নাতনী জামিয়া আক্তার (১৩) নানা বাড়িতে থেকে পড়াশুনা করতো। সে চিলমারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। জামিয়া তবকপুর এলাকায় জোবাইদুল ইসলামের মেয়ে। পারিবারিক সূত্রে জানা গেছে, গত শনিবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে শুয়ে পড়ে জামিয়া। হঠাৎ গভীর রাতে তার ঘরে শব্দ শুনে রুমে প্রবেশ করে জামিয়াকে ঘরের ধরনায় ওড়না পেচিয়ে ঝুলতে দেখতে পায় তার ভাই। পরে তার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজনসহ এলাকাবাসী এগিয়ে আসেন।
এদিকে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ নামান। ঘরে থাকা মোবাইল ও একটি ডায়রি আলামত হিসেবে জব্দ করেন বলে জানান নিহতের পরিবারের লোকজন। এলাকাবাসী জানান, জামিয়া খুব ভদ্র মেয়ে ছিল, কিন্তু কেন সে আত্মহত্যা করলো এটা ভাবতে পারছিনা। ঘটনার তদন্তপূর্বক বিচারের দাবিসহ সত্যিটা জানতে চান তারা।
এ প্রসঙ্গে চিলমারী মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। তবে অনেকে জানান, প্রেম ঘটিত কারণে হয়তো সে আত্মহত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রীর আত্মহত্যা
আরও পড়ুন