Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

অবিলম্বে গ্রেফতারকৃত আলেম ও ইসলামী নেতৃবৃন্দকে মুক্তি দিন

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম


বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেছেন, করোনা পরিস্থিতির কারণে মানুষ মহাকষ্টে দিনাতিপাত করছে। এর মধ্যে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম দিন দিন বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের কষ্ট বেড়ে যাচ্ছে। সুতরাং সরকারকে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম কমাতে হবে। তিনি আরও বলেন, আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দ দেশ ও জাতিকে সঠিক দিক নির্দেশনা দিয়ে থাকেন অথচ আজ অনেকেই কারাবন্দি। তিনি গ্রেফতারকৃত আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান। তিনি শনিবার সন্ধ্যায় বাংলাদেশ খেলাফত মজলিসের মাসিক নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল আজিজের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, যুগ্মমহাসচিব মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, মাওলানা ফজলুর রহমান, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, নির্বাহী সদস্য মাওলানা আব্দুন নূর, মাওলানা রুহুল আমীন খান, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন। সভায় সংগঠনের সাবেক আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান রহ. এর কনিষ্ট সাহেবজাদা মাওলানা ফজলুর রহমান তায়েফ ও জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দীন বাবলুর ইন্তেকালে তাদের রূহের মাগফিরাত কামনা করা হয় এবং শোক সনতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন