Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রণবীর কাপুর নয়, করণ জোহরের পছন্দ ফাওয়াদ খানকে

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কাশ্মীরের উরিতে হামলার পর মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ঘোষিত নিষেধাজ্ঞার পর পাকিস্তানি শিল্পীদের নিয়ে বলিউডে এখন অচলাবস্থা চলছে। পাকিস্তানি শিল্পীরা সবাই পাকিস্তান ফিরে গেছেন। ফাওয়াদ খানও তাই। তবে তার ভক্তরা কিন্তু এখনও ভারতেই আছে। বিশেষ করে পৌরুষ আর আকর্ষণের কারণে দেশটিতে তার নারী ভক্ত অগণিত। এই বিবেচনায় বলিউডের পোস্টার বয় রণবীর কাপুর যে তার প্রতিদ্ব›দ্বী তা বলার অপেক্ষা রাখে না।
করণ জোহর তার আসন্ন ‘এয় দিল মুশকিল’ চলচ্চিত্রে এই দুই জনপ্রিয় তারকাকে এক করে কাস্টিং ক্যু ঘটিয়ে দিয়েছেন। এই ফিল্মে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে অভিনয় করেছেন রণবীর আর বাড়তি অতিথি ভূমিকায় আছেন ফাওয়াদ। কিন্তু এই দুজনের মধ্যে করণের প্রিয় কে?
সম্প্রতি নেহা ধুপিয়া তার চ্যাট শোতে করণকে জিজ্ঞাসা করে বসেন রণবীর আর ফাওয়াদের মধ্যে কাকে বেছে নেবেন, করণ নির্দ্বিধায় জবাব দেন, “আমি ফাওয়াদকেই বেছে নেব কারণ সে হল নতুন আকর্ষণ আর রণবীর জানে আমি ফাওয়াদকেই বেছে নেব।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন