Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৬ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ২:০৫ পিএম

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার (০৪ অক্টোবর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। দুই জন এর মধ্যে এক জন রেড জোনে ও এক জন ইয়োলো জোনে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪৩ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৯৬ জন।
যশোরে গত ২৪ ঘন্টায় ১৯ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। যার মধ্যে ৭ জোন রেড জোনে ও ১২ জন ইয়োলো জোনে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি নিয়েছে ১৩ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ১৮ জন এবং ইয়োলো জোনে ২৫ জন (পুরুষ ১৩ জন এবং মহিলা ১২ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আই.সি.ইউতে ৪ জন মহিলা এবং এইচ.ডি.ইউতে ৩ জন মহিলা চিকিৎসাধীন রয়েছেন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু অনেক কম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ