Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্বামীকে নিয়ে নতুন ঠিকানায় মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৪:১৬ পিএম

বিয়ের এক মাস না পেরুতেই স্বামীকে নিয়ে নতুন ঠিকানায় চলে এলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, নতুন বাসায় উঠেছেন তারা। নিজের মনের মতো করে নতুন বাসাটি সাজিয়েছেন নায়িকা। ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নতুন বাসার এক ঝলক দেখিয়েছেন এই অভিনেত্রী। তবে মাহির নতুন বাসার ঠিকানা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, ঢাকায়ই নতুন বাসা নিয়েছেন তিনি।

নতুন বাসা নেওয়ার জন্য স্বামীর প্রতি কৃতজ্ঞ মাহি ফেসবুকে ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার স্বপ্নগুলো একটা একটা করে পূরণ করার জন্য আজীবনের কৃতজ্ঞতা তোমার (রাকিব সরকার) প্রতি। আল্লাহ তোমার সব নেক মনোবাসনা পূরন করুক। দিল থেকে দোয়া তোমার জন্য; আমি করিনা, মন থেকে অটো চলে আসে’

মাহির এই পোস্টে আবার কমেন্ট করেছেন তার স্বামী রাকিব। লিখেছেন, ‘স্বপ্ন পূরণের সারথি করে পাশে রাখার জন্য শুকরিয়া।’

এদিকে নতুন বাসায় ওঠার পর মিলাদও দিয়েছেন মাহি-রাকিব দম্পতি। সেই মিলাদের ছবিও মাহিয়া মাহি শেয়ার করেছেন ফেসবুকে

উল্লেখ্য, গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার ঘর বেঁধেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত ১৩ সেপ্টেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যদিও তার আগে দীর্ঘদিন ধরেই রাকিবের সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন চলে আসছিলো।

এরআগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু আচমকাই জানা যায় এ দম্পতির বিচ্ছেদের খবর। গত মে মাসে মাহি নিজেই ডিভোর্সের কথা প্রকাশ্যে আনেন। এছাড়া ২০১৫ সালে শাওন নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন বলে শোনা যায়। বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ায় সাইবার আইনে মামলাও করেছিলেন মাহি। তবে সেই মামলার তদন্তে মাহি ও শাওনের বিয়ের সত্যতা পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহিয়া মাহি


আরও
আরও পড়ুন