Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শেখ রাসেল এসপিএসসি অনলাইন দাবা প্রতিযোগিতা ২০২১ সম্পন্ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৪:৪৯ পিএম

সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের মালিবাগের উপাধ্যক্ষ জেরিনা ফেরদৌসের সভাপতিত্বে উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ সভাপতি জনাব কে এম শহীদুল্লাহ্। বারিধারা সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক দেবশ্রী সরকারের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনলাইন দাবা প্রতিযোগিতার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক জনাব মাসুদুর রহমান মল্লিক ও সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের ইংরেজি মাধ্যমের উপাধ্যক্ষ শাহনাজ বেগম।

দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজকে দাবার উন্নয়নে দাবা প্রশিক্ষণের সরঞ্জাম সরবরাহ ও বিভিন্ন সহোযোগিতার আশ্বাস দেন। তিনটি গ্রুপে বিভক্ত হয়ে বারিধারা ও মালিবাগ সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা অনলাইনে লিচেজ অ্যাপের মাধ্যমে এ প্রতিযোগিতায় অংশ নেয়। ক গ্রুপে ছ্যাম্পিয়ন হয় গ্রেড ওয়ানের তাওসিফ হাসান, খ গ্রুপে গ্রেড ফোরের ওয়ারসিয়া খুশবু এবং গ গ্রুপে চ্যাম্পিয়ন হয় গ্রেড ফাইভের সৈয়দ আহনাফ তাহমিদ সামি।

উল্লেখ্য এশিয়ান অনলাইন স্কুল দাবা প্রতিযোগিতা ২০২১ এ ফাইনালে বাংলাদেশের অত্র প্রতিষ্ঠানের ওয়ারসিয়া খুশবু ইরানের সাদানকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনলাইন দাবা প্রতিযোগিতা ২০২১
আরও পড়ুন