Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

নওগাঁর সাপাহারে আর্মড পুলিশের নকল পোশাক সহ মোটর সাইকেল ছিনতাইকারী আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৫:৩৫ পিএম

নওগাঁর সাপাহারে আর্মড পুলিশের নকল পোশাক ও দেশীয় অস্ত্র সস্ত্র সহ রোড ডাকাতির অন্যতম সদস্য মোটর সাইকেল ছিনতাইকারী আকতার হোসেন (৩২)কে আটক করেছে পুলিশ, রবিবার দিবাগত রাত ২টার দিকে তাকে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক আকতার হোসেন ওই গ্রামের সোলাইমান হোসেন এর ছেলে।

সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি তারেকুর রহমান জানান যে, গত ২অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে সাপাহার খঞ্জনপুর সড়কের ইসলামপুর মোড়ের অদুরে একটি মোটর সাইকেল ছিনতাই হয়। এর পর মোটর সাইকেলের মালিক রাতেই সাপাহার থানায় এসে পুলিশের পোশাক সহ কয়েকজন লোক তার পথ রোধ করে নগদ টাকা মোবাইল সেট ও তার মোটর সাইকেলটি ছিনতাই করে নেয় মর্মে অভিযোগ করেন। ফলে এর পর হতে পুলিশ হন্য হয়ে ওই ছিনতাইকারীদের সনাক্ত ও ধরতে মরিয়া হয়ে ওঠে। গত রবিবার রাতে গোপনে সংবাদ পেয়ে থানার তদন্ত ওসি আল মাহমুদ সঙ্গীয় ফোর্স সহ রাত্রি ২টার দিকে নিশ্চিন্তপুর গ্রামে আকতার হোসেন এর বাড়ীতে অভিযান পরিচালনা করেন। অভিযান শেষে তার ঘরের বিভিন্ন স্থানে তল্লাশী করে বাংলাদেশ আর্মড পুলিশ (এপিবিএন) এর ১ সেট পোশাক, একটি হাসুয়া, এন্ট্রি কাটার চাকু, বড় ধরনের কোন রড কাটার জন্য একটি উন্নতমানের বড় কাটিং প্লাস, ছিনতাই করা ৪টি এন্ড্রোয়েট মোবাইল ফোন ও একটি বাটন মোবাইল ফোন উদ্ধার করে উদ্ধারকৃত মালামাল সহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটক আকতার ২অক্টোবর ওই মোটর সাইকেল ছিনতাইয়ের সাথে জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছেন। আটক আকতার হোসেন এর বিরুদ্ধে রোড ডাকাতি. দস্যুতা ও সরকারী পোশাক পরিধান ও সংগ্রহের অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা শেষে বিকেলে তাকে নওগাঁ কোর্টে চালান দেয়া হয়েছে বলে ওসি তারেকুর রহমান সরকার জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ