Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে রূপালী ব্যাংক সিবিএ’র আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৮:২১ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ৪ অক্টোবর, ২০২১


চলতি বছরের ২৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে রূপালী ব্যাংক সিবিএ’র উদ্যোগে আলোচনা, বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (মঙ্গলবার) বাদ জোহর ব্যাংকের প্রধান কার্যালয়ের সিবিত্র’র কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় এ দোয়া করা হয়। ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া ও আলোচনায় অংশ নেন। পরে তার নেতৃত্বে কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়। এতে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিত্র’র সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন।

এতে সভাপতিত্ব করেন সিবিত্র’র কার্যকরি সভাপতি মো: রিপন মৃধা। অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন জিএম মো. মজিবর রহমান, সঞ্চিয়া বিনতে আলী, সালমা বানু, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সভাপতি শওকত হোসেন সজল, রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটু, সেক্রেটারি ফরিদ আহমেদ জুয়েল, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সুজাত আলী জাকারিয়া, সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল রানাসহ সিবিত্রর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ