Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইসমাইল হোসেন বাবুল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল সোমবার দুপুরে ওই ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে সাগরিয়া বাজার থেকে বাবুলকে গ্রেফতার করা হয়। ইসমাইল হোসেন বাবুল বুড়িরচর ইউনিয়নের জয়নাল আবেদীনের ছেলে। অভিযোগ সূত্রে জানা গেছে, বিয়ের প্রলোভন দেখিয়ে গত এক বছরে একাধিকবার ওই ছাত্রীকে ধর্ষণ করে বাবুল। গত শনিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে এসে তাদের বসতঘরে জোরপূর্বক পুনরায় ধর্ষণ করে সে। এসময় ছাত্রী চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে আসলে পালিয়ে যায় বাবুল।
হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, ছাত্রীর বাবার মৌখিক অভিযোগের ভিত্তিতে দ্রুত সময়ের মধ্যে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ