Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজশাহীতে মাদকসহ যুবক আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাজশাহীতে এক কেজি ৩৫০ গ্রাম হেরোইনসহ নাম আশরাফুল ইসলাম ওরফে কালু এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গত রোববার সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার শাহাবাজপুর এলাকা থেকে হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৫ জানিয়েছে কালুর কাছ থেকে জব্দ করা হেরোইনের মূল্য আনুমানিক ১ কোটি ৩৫ লাখ টাকা।

গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম কালু পুঠিয়া উপজেলার ঝলমলিয়া গ্রামের মসলেম মন্ডলের ছেলে। ওই যুবক একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করছে র‌্যাব।
র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে পুঠিয়া পৌর এলাকা থেকে এক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে উপজেলার শাহাবাজপুর বাজারের দিকে যাচ্ছেন। খবর পেয়ে র‌্যাব-৫ পুঠিয়া-শাহাবাজপুর বাজারগামী রাস্তায় অবস্থান নেয়। এ সময় আশরাফুলের ভ্যান গাড়িটি তাদের কাছাকাছি এলে র‌্যাব সদস্যরা তাকে থামার নির্দেশ দেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আশরাফুল গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করেন। পরে র‌্যাব আশরাফুলকে ধরে তার দেহ তল্লাশি করে পরনের প্যান্ট ও গেঞ্জির নিচে কোমরে গামছা দিয়ে জড়ানো হেরোইনবোঝাই ছয়টি পলিব্যাগ উদ্ধার করে। ওই ব্যাগগুলো থেকে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ১ কোটি ৩৫ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফুল জানিয়েছেন, তিনি অবৈধভাবে হেরোইন সংগ্রহ করে পুঠিয়াসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করতো।
সে হেরোইন বিক্রির উদ্দেশ্যেই যাচ্ছিলো। রাতেই পুঠিয়া থানায় র‌্যাব বাদী হয়ে আশরাফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

১০ আগস্ট, ২০২১
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ